ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ঘন কুয়াশায় সড়ক দূর্ঘটনায় পিতা- পুত্রের মৃত্যু হয়েছে। রবিবার সকালে ভূরুঙ্গামারী – সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রীজের উপর তিন চাক্কার ভটভটি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই মৃত্যুর ঘটনা ঘটে। মৃত ওই দুই ব‍্যক্তি হলেন কচাকাটা থানার সরকারটারি গ্রামের আব্দুল হামিদ এর ছেলে শহিদুল ইসলাম (৪৮) ও  তার ছেলে বিপ্লব (২৫)।

সরেজমিনে গিয়ে জানাযায়, রবিবার (২১ জানুয়ারি ) সকাল পৌনে নয়টার দিকে ভূরুঙ্গামারী থেকে কাজ শেষে পিতা- পুত্র একটি ১৫০ সিসি পালসার মোটর সাইকেল (কুড়িগ্রাম- ল ১১-৫৭৯৬) যোগে বাড়ি ফেরার পথে ভূরুঙ্গামারী – সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরী তালতলা ব্রীজের উপর পৌছে একটি তিন চাক্কার নম্বর প্লেট ও রেজিঃ বিহীন ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা পিতা-পুত্র ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদেক মৃত ঘোষণা করেন। এঘনায় ওই ভটভটির চালক ও হেলপার আহত হলেও তারা কৌশলে পালিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, দূর্ঘটনায় মৃত দুজন সম্পর্কে পিতা-পুত্র। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় সড়ক দূর্ঘটনা আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *