মারুফ সরকার ,বনিোদন প্রতনিধিি :
অদ্ভূত এক অনুভূতরি প্রকাশ হলো ভালোবাসা। কউে-কউে একে সীমাহীনও বলে থাকনে। ভালোবাসা মূলত উপলব্ধরি বষিয়। আর সইে উপলব্ধি তখনি আসবে যখন কউে প্রমেে হাবুডুবু খাব।ে ফব্রেুয়ারি আসলইে আমাদরে ভালোবাসা প্রকাশরে প্রবণতা বড়েে যায়, বড়েে যায় আমাদরে ভালোবাসা সংশ্লষ্টি আবগে।

আর এর প্রকাশ ঘটাতইে সুরঞ্জলি মডিয়িা ভালোবাসা দবিসকে উৎসক করে প্রকাশ করছেে তাদরে নতুন গানরে মউিজকি ভডিওি। ‘কলজিা’ শরিোনামরে গানটতিে কণ্ঠ দয়িছেনে সংগীত শল্পিী তানশিা মর্জিা। তানশিার কথা ও সুরে গানটরি সংগীত আয়োজন করছেনে রানা আকন্দ। গানটি নর্মিাণ করছেনে সোহলে তালুকদার। এতে মডলে হয়ছেনে এ প্রজন্মরে মডলে ও চত্রিনায়ক আশকি চৌধুরী এবং তানশিা মর্জিা নজিইে। গত ১৩ ফব্রেুয়ারি সুরঞ্জলি ইউটউিব চ্যানলেে গানটি মুক্তি পয়েছে।ে

তানশিা বলনে, ‘কলজিা’-এ আমি আমার সবটুকু উজার করে দওেয়ার চষ্টো করছে।ি আর কতটুকু পরেছেি তা শ্রোতারা ভালো বলতে পারবনে। আমি চষ্টো করছেি সাধ্যনুযায়ী সরোটা দয়োর জন্য। আশা করি শ্রোতারা ‘কলজিা’ গানটি শুনবনে।

নর্মিাতা সোহলে তালুকদার বলনে, গানটরি রর্কেডংির্পব থকেইে এর গায়কী, কথামালা ও সুররে কারণে বাজারে ইতবিাচকআলোচনা চলছলি। কথা নর্ভির ফোক ধাঁচরে গানটি নর্মিাণে অ্যারজেমন্টে ছলি চোখে পড়ারমতো। চষ্টো করছেি বাকটিা শ্রোতা-র্দশক বলতে পারবনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *