রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

রাজীবপুর উপজেলায় জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় করছেন কুড়িগ্রাম জেলা প্রসাশক রেজাউল ইসলাম।

মঙ্গলবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন রাজীবপুর ও রৌমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা গণ প্রমুখ।

রাজীবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল ইসলাম, উপ- পরিচালক স্থানীয় সরকার জিলুফা সুলতানা, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্ল্যাহ, রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল ইমরান, রাজীবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো প্রমুখ।

জেলা প্রশাসক তার বক্তব্যে জনপ্রতিনিধি উদ্দেশ্যে বলেন, জন্ম নিবন্ধন সনদ পেতে যাতে যাতে কেউ হয়রানি না হয়। ইউনিয়ন পরিষদের সেবা গ্রহীতাদের কাছে যেন অতিরিক্ত অর্থ আদায় না করা হয় সেই বিষয়ে সজাগ থাকতে চেয়ারম্যান দের প্রতি আহবান জানান।

সভা শেষে রাজীবপুর সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়, রাজীবপুর সরকারী প্রথমিক বিদ্যালয়, গুচ্ছ গ্রাম ও থানা পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *