কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটের ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের সিরাজি ইতিমখানা হইতে রাজারহাট টু তিস্তা মহাসড়ক সংযুক্ত রাস্তার মেরামত কাজের উদ্বোধনের পরের দিনেই বন্ধ করে দিলেন ঘড়িয়ালডাঙ্গ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার।এর আগে এই কাজের শুভ উদ্বোধন করেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী।
এই ঘটনায় ঐ এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের মাঝে তীব্র সমালোচনার সৃষ্টি হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় গতকাল মঙ্গলবার বিকালে ৪০ দিনের শ্রমিকের মাধ্যমে রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম সাবু মন্ডল ও ওয়ার্ড মেম্বার হারুন-অর-রশিদসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের উপস্থিততে সংযুক্ত রাস্তার কাজের উদ্বোধন করেন।
উদ্বোধনের একদিন পরে বুধবার রাস্তা মেরামতে নিয়োজিত সকল শ্রমিককে ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার এলজিএসপির বরাদ্দকৃত অর্থে নির্মিত গাইডওয়ালের পাশে মাটি ভরাটের জন্য
নির্দেশ দেন।
সরেজমিনে দেখা যায় ৪লক্ষ ২০হাজার টাকায় শুধুমাত্র গাইডওয়াল নির্মিত হলেও,হয়নি মাটি ভরাটের কাজ। স্থানীয় বাসিন্দা উজ্জ্বল চন্দ্র জানান গতবছরে পিলার করেছে আর দুইমাস আগে ইটের গাঁথুনি দিয়েছে। তিন নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন-অর-রশিদ জানান
আমি চেয়ারম্যানের নির্দেশে ইতিমখানা সংলগ্ন রাস্তা মেরামতের জন্য নিযুক্ত শ্রমিকদের সরিয়ে দশরত মাস্টারের পুকুর পারে মাটি কাটতে বলেছি।
এবিষয়ে রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পীর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।
ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার বলেন রাস্তার কাজের উদ্বোধন হবে অথচ আমি জানিনা।দশরত মাস্টারের বাড়ীর সামনের রাস্তা মেরামতের কাজ শেষ হলে শ্রমিকদের দিয়ে সিরাজি এতিমখানায় কাজ করানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *