ঝালকাঠি প্রতিনিধি:
যাত্রাবাড়ী বড় মাদ্রাসার জালালাইন জামাতের মেধাবী শিক্ষার্থী হাফেজ রেজাউল করীমকে গত ২৮ জুলাই ২০২৩ শুক্রবার বাইতুল মোকাররম দক্ষিণ প্রাঙ্গনে ছাত্রলীগ যুবলীগের শান্তি সমাবেশে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি প্রত্যেক জেলায় বিক্ষোভ মিছিল এর অংশ হিসেবে আজ ৪ আগস্ট’২৩ইং রোজ শুক্রবার সকাল ৯ টায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে ঝালকাঠিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ঝালকাঠি জেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ অলিউল্লাহ সরদার-এর সঞ্চালনায় সভাপতি আকন মোহাম্মদ রবিউল ইসলাম সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভ মিছিল এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসেন ।
বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথি তার বক্তব্যে রেজাউল করীমের হত্যাকান্ডের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগ দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। অনতিবিলম্বে এসব সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করতে হবে। রেজাউল হত্যাকান্ডের পর দীর্ঘ সময় অতিবাহিত হলেও আইন শৃঙ্খলা বাহিনী এখনো কাউকেই গ্রেফতার না করে শান্তি সমাবেশের নামে যুবলীগ-ছাত্রলীগকে মানুষ খুন করার বৈধতা দিচ্ছে। শীঘ্রই খুনীদেরক গ্রেফতার করে আইনের আওতায় না আনলে গোটা বাংলাদেশের ছাত্র-জনতা সহ সমস্ত জনগণ নিয়ে তীব্র আন্দোলন গড়ে তুলবে।

বিক্ষোভ পরবর্তী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় শুরা সদস্য মোহাম্মদ আরিফ বিল্লাহ তিনি তার বক্তব্য সরকারের কাছে যথাযথ ক্ষতিপুরণ দাবী করেন।

ঝালকাঠি জেলা সভাপতি আকন মোহাম্মদ রবিউল ইসলাম বলেন; বর্তমান আওয়ামী সরকারের কাছে কেউ নিরাপদ নয় রেজাউল হত্যার মাধ্যমে এটি স্পষ্ট। একজন অসুস্থ শিক্ষার্থী যে কিনা কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নয় তাকে নির্মমভাবে হত্যা করে ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা এটাই প্রমাণ করলো তাদের হাতে এই দেশের শাসনভার আর বেশিদিন টেকসই হবে না। রেজাউল হত্যায় দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনাই হবে শুভ বুদ্ধির পরিচয়।

এছাড়াও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ ঝালকাঠি জেলা শাখার দায়িত্বশীল মোহাম্মদ শফিকুল ইসলাম রাসেল, ইসলামী ছাত্র আন্দোলন ঝালকাঠি জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক আব্দুল কাদের তাওহিদী, প্রচার সম্পাদক মোহাম্মদ ঈসা আল মারুফ, অর্থ কল্যাণ সম্পাদক মোঃ অলিউল্লাহ, আলিয়া মাদ্রাসার সম্পাদক সম্পাদক আলী হোসেন, সহ থানা শাখার নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *