কাজী শাহ্ আলম লালমনিরহাট প্রতিনিধি: 

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে নানা আয়োজনে লালমনিরহাটে শতবর্ষের পুরাতন গির্জা ঘর ঈশ্বরের মন্ডলী (চার্চ অব গড) প্রাঙ্গণে শুভ বড়দিন উদযাপিত হয়েছে। রোববার (২৫ ডিসেম্বর) সকালে  ধর্মীয় আচার অনুষ্ঠানের মাধ্যমে শুভ বড়দিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। 

অনুষ্ঠানে ঈশ্বরের মন্ডলীর সম্পাদক মিঃ জেমস্ আশিষ দাস সকলকে খ্রিষ্টীয় প্রীতি ও শুভেচ্ছা জানান। তিনি ধর্মীয় প্রার্থনার মধ্য দিয়ে দেশ ও জাতির মঙ্গল কামনা করেন। এ সময় তিনি শাস্ত্র আলোচনা করেন। 

অনুষ্ঠানের উদ্বোধনী শাস্ত্র পাঠ করেন মিঃ চারু চন্দ্র রায়। পরে প্রার্থনা, শাস্ত্র আলোচনা ও এষা আদ্রিতা দাসের বিশেষ গান পরিবেশন করা হয়। এর আগে শনিবার (২৪ ডিসেম্বর) রাতে মন্ডলীর যুবক-যুবতীরা নগর কীর্তন করেন। পরে বড়দিনের কেক কেটে সকলে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন, সমাজ সেবক জাকিয়া সুলতানা রিমু।

এ সময় অন্যান্যের মধ্যে ঈশ্বরের মন্ডলীর সভাপতি মিঃ ডেভিড কর্মকার প্রমুখ। পরে ঈশ্বরের মন্ডলীর পালক মিঃ সচ্চিদানন্দ বর্মন শেষ প্রার্থনা, প্রভুর প্রার্থনা ও আশিষ বচন দিয়ে উপাসনা শেষ করা হয়। দুপুরে  প্রীতি ভোজের আয়োজন করা হয়। এ সময় মন্ডলীর সকলে একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। অনুষ্ঠানে  জেলা প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তার ব্যবস্থা নিশ্চিত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *