এইচ,এম ইমরান, শৈলকুপা :

ঝিনাইদহের শৈলকুপায় বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা সম্পর্কে জনগনকে অবহিত করনের লক্ষে বিশেষ পথসভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শুক্রবার বিকালে শেখপাড়া বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ত্রিবেনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেকেন্দার আলী মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই।

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জজ কোর্টের পিপি ইসমাইল হোসেন, শৈলকুপা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহম্মেদ, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল, ত্রিবেনী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহুরুল হক খানসহ উপজেলার ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, শিক্ষক সমিতিসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আব্দুল হাই বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ঝিনাইদহ জেলা তথা শৈলকুপা উপজেলার প্রতিটি রাস্তা-ঘাট পাকা করনের পাশাপাশি বিভিন্ন এলাকায় ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার মান উন্নয়নে বেশী গুরুত্ব দিয়েছে। তার সেই প্রচেষ্টাকে আরো বেগবান করতে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে ভবন নির্মান করনের পাশাপাশি অভিভাবক সমাবেশ করা হয়েছে। এতে করে শিক্ষার্থীরা লেখাপড়ায় ভাল করছে, শিক্ষার মান উন্নয়ন ঘটছে। এছাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টার নির্মাণসহ ডিজিটাল বাংলাদেশ গড়া ও সকল ক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলেছে।

বর্তমান সরকারের এই উন্নয়নের ধারা আরো বেগবান করতে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *