মোঃ মনির হোসেন ঝালকাঠি :
ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদকের নামে গত (১৮ মে বুধবার ) অনুষ্ঠিত মানববন্ধনের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে সোমবার (২৩ মে) বেলা ১১টায় স্থানীয় মুক্তিযোদ্ধা মিলনায়তন কেন্দ্রে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক লিখিত বক্তব্য উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন।
সংবাদ সম্মেলনে রাজাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জীবনদাসকাঠী এন,এ,এস দাখিল মাদ্রাসার সভাপতি আবুল কালাম আজাদ এর বিরুদ্ধে মাদ্রাসা সংক্রান্ত কার্যক্রম নিয়ে অব্যাহত ভাবে নানা ষড়যন্ত্র ও মিথ্যা তথ্যের ভিত্তিতে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারিত সংবাদের আনুষ্ঠানিক ভাবে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। এ সময়ে রাজাপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ দাবী করেন আবুল কালাম আজাদ এর বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ উত্থাপন স্থানীয় বিএনপি জামাত চক্রের রাজনৈতিক চক্রান্তে একটি কুচক্রী মহলের অপচেষ্টা মাত্র।
অথচ আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদের নিরলস প্রচেষ্টায় মাদ্রাসার ভবন নির্মাণ, কম্পিউটার ল্যাবটব সহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ড জীবনদাসকাঠী এন এ এস দাখিল মাদ্রাসায় চলমান রয়েছে।
সংবাদ সম্মেলনে ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ ও জন নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকার ও নেতাদের ঐতিহ্য সমুন্নত রাখতে স্থানীয় জনগণ, দলীয় নেতাকর্মী ও স্থানীয় প্রশাসন সহ সংশ্লিস্ট কর্তৃপক্ষের সু-দৃস্টি কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, রাজাপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ¯^পন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান মৃধা, উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা,সহ-সভাপতি আ.সবুর হাওলাদার, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম খান, সেচ্ছাসেবক লীগের আহবায়ক নাসির উদ্দিন মৃধা, ছাত্রলীগ সভাপতি পারভেজ বাবু, সাধারণ সম্পাদক ফয়সাল মৃধা প্রমুখ।
উল্লেখ্য: জীবনদাসকাঠী এন.এ.এস দাখিল মাদ্রাসার অচল অবস্থা নিরশন ও মাদ্রাসা সুপার ও ম্যানেজিং কমিটির সভাপতির অপসারণের দাবীতে এলাকাবাসী রাজাপুর ইউএনও এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর কাছে অভিযোগ দাখিল সহ মাদ্রাসা এলাকায় গত ১৮ মে বুধবার বেলা ১১ টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে এলাকার সহস্রাধিক নারী পুরুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা প্রতিষ্ঠানের প্রাণ ফিরিয়ে আনতে অতিদ্রুত মাদ্রাসা সুপার মো. শাহ জালাল সিকদার ও ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কালাম আজাদের অপসারণের জন্য কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন‍।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *