আল আমিন হাসান ,

জামালপুর সরিষাবাড়ীতে বুধবার সকালে পৌর এলাকার স্বপনীল পার্কে এক সম্মেলনের মধ্য দিয়ে রিপোর্টাস ক্লাবের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে দৈনিক কালবেলা পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ ইসমাইল হোসেনকে সভাপতি ও দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিবেদক মোঃ শফিকুল ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্যদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সরিষাবাড়ী রিপোর্টাস ক্লাবের আহবায়ক সুলতান মাহমুদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান ও হাফিজুর রহমানের সঞ্চালনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় সদস্যদের কন্ঠ ভোটে ২০২৪- ২৫ সালের জন্য দুই বছর মেয়াদি ৯ সদস্য বিশিষ্ট এই কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করা হয়। এছাড়াও কার্যনির্বাহী কমিটির সাথে পরিচালনা পর্ষদের কার্যক্রম ত্বরান্বিত করতে আরো ৬ জনকে সম্মানিত সদস্য করা হয়েছে।

নবনির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ সুলতান মাহমুদ(দৈনিক সন্ধ্যাবাণী), সহ-সভাপতি আনিছুর রহমান (দৈনিক খবর), যুগ্ম সম্পাদক মাসুদ রানা (দৈনিক বাংলাদেশ সমাচার),কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক (দৈনিক এশিয়া বাণী), কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান (দৈনিক আলোর জগত),আল আমিন হাসান ( দৈনিক আজকের বসুন্ধরা),কাজী ফারুক হোসেন (দৈনিক একুশে সংবাদ), সম্মানিত সদস্যরা মোঃ ফারুক হোসাইন (দৈনিক স্বাধীন মত), গুলজার হোসেন (দৈনিক গণমুক্তি), এস এম রবিউল ইসলাম (দৈনিক ভোরের দর্পণ), মাহতাব আনোয়ার (দৈনিক ভোরের সময়), মোঃ শাহিন মিয়া (দৈনিক ঢাকা) ও মোঃ সিফাত মিয়া (দৈনিক নাগরিক ভাবনা)।

সম্মেলনে নবনির্বাচিত সভাপতি ইসমাইল হোসেন বলেন, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাব ২০২০ সালে কিছু তরুণ মেধাবী ও উদ্যমী সাংবাদিক নিয়ে গঠিত হয়। তাদের মূলত উদ্দেশ্য ছিল তারা দেশ ও জাতির উন্নয়নের ধারাবাহিকতা সমুন্নত রাখতে সর্বত্র সচেষ্ট থাকবে এবং দুর্নীতি ও অন্যায়ের মুখোশ উন্মোচন করতে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরবে। সেই দৃষ্টিভঙ্গি বাস্তবায়ন করতে সকলের সহযোগিতা কামনা করেন
তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *