নিজস্ব প্রতিবেদক :
সাতক্ষীরায় ৩৫ বোতল ফেন্সিডিল সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক মোড়লগঞ্জ পৌরসভার আদর্শপাড়ার শাহ আলম তালুকদারের ছেলে তারিকুল ইসলাম অভি।

পুলিশ জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) সজিব খানের তত্বাবধানে সাতাক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: শামসুল হকের পরামর্শ মোতাবেক সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিনের নেতৃত্বে এসআই আহম্মদ আলী, এএসআই সাইফুল, এএসআই লালন, এএসআই সাজ্জাদ ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে লাবসার লস্কর পেট্রোল পাম্প এলাকায় অভিযান চালিয়ে তরিকুল ইসলাম অভিকে ৩৫ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়। এসময় অভির কাছ থেকে একটি ব্লু কালারের এ্যাপাচি ফোর ভি গাড়ি জব্দ করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সাতাক্ষীরা থানার ভারপ্রাপ্ত ওসি বুরহান উদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামির নামে সাতক্ষীরা থানা পুলিশ বাদী হয়ে মামলা দায়ের হয়েছে। যার মামলা নং-০১, তারিখ-০১.০৫.২০২১।
এ সময় মোড়েলগঞ্জ পৌর শহরের বাসিন্দা তারিকুল ইসলাম অভি তার বাবা শাহ আলম তালুকদার অবসরপ্রাপ্ত শিক্ষক, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার মোড়েলগঞ্জ প্রতিনিধি পরিচয় দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *