এস এম হাসান রেজা (সিরাজগঞ্জ প্রতিনিধি)

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পিকআপের চাপায় প্রাণ গেলো মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা মা ও শিশু সন্তানের। নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে আরও একটি ভ্যানগাড়িকে চাপা দিলে ভ্যানটির চালকও গুরুতর আহত নিহতরা হলেন, চালা গ্রামের খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন ও শিশু সন্তান তরিকুল ইসলাম (৪)। আহত ভ্যানচালক আব্দুল জলিল (৫০) একই এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে শিশু সন্তান নিয়ে করুনা খাতুন বাড়ি থেকে বের হয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়েছিলেন। এ সময় সিরাজগঞ্জ থেকে বাঘাবাড়িগামী পিকআপটি তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মারা যান মা ও শিশু সন্তান। নিয়ন্ত্রণহীন পিকআপটি সামনে থাকা আরও একটি ভ্যানগাড়িকে চাপা দিলে চালক আব্দুল জলিল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পিকআপটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়েছে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *