মোঃ হাসান আলী সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জ শহরের ধানবান্ধিস্থ মতিন সাহেবঘাটে অবস্থিত সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর দ্বিতীয় বার্ষিক সাধারণ সভা ২০২৩ অনুষ্ঠিত এবং বৎসর মেয়াদি নবনির্মিত পরিচালকবৃন্দদেরকে ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় সততা
ব্যবসায়ী সমিতি লিমিটেডের অফিস প্রাঙ্গণে
উক্ত অনুষ্ঠানে জাতীয় পতাকা ও সততা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এবং বার্ষিক সাধারণ সভার আয়-ব্যয় উপস্থাপন করেন সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সহ-সভাপতি প্রিন্সিপাল মোঃ মোকতেল হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এবং স্বাগত বক্তব্যে রাখেন, সততা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর সুযোগ্য সাধারণ সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক সাবেক পৌরকাউন্সিলর, আওয়ামীলীগ নেতা হাজী মোঃ আব্দুস সাত্তার।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
সিরাজগঞ্জ সদর উপজেলা সমবায় অফিসের কর্মকর্তা মোঃ নুরুজ্জামান ও একাউন্ট কর্মকর্তা মোঃ মামুন সেখ।

অনুষ্ঠানে সততা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর নবনির্বাচিত ১২ কর্মকর্তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সভাপতি মোঃ জহুরুল ইসলাম মন্ডল, সহ-সভাপতি প্রিন্সিপাল মোঃ মোকতেল হোসেন, সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুস সাত্তার, সহ-সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, পরিচালক খ.ম.রকিবুল হাসান রতন, মোঃ নুরুল মোঃ নুরুল ইসলাম টেক্কা, মোঃ আবু সাঈদ, মোঃ মঞ্জুরুল ইসলাম, মোঃ শাহজাহান আলী, মোঃ শহিদুল ইসলাম, মোঃ মিন্টু সেখ।
এসময়ে অনুষ্ঠানে সততা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর অন্যান্য কর্মকর্তা, সদস্যগণ, সুধীজন, গুণীজনদের অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *