এসএম হাসান রেজা (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জে ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক। শনিবার (১৫ জুলাই) রাত ১০টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- বগুড়া জেলার ধুনট উপজেলার শ্যামগাতী গ্রামের জাকির হোসেনের স্ত্রী খাদিজা বেগম (২৫) ও জহির রায়হানের মেয়ে ফাতেমা খাতুন জীম (১৮)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবীর ঘটনা বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে বগুড়া থেকে একটি ট্রাক সিরাজগঞ্জে আসছিল। ট্রাকটি বগুড়া নগরবাড়ী মহাসড়কের রায়গঞ্জের চান্দাইকোনা বাজারে পৌছে একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে খাদিজা চাকায় পিষ্ট হন এবং কলেজছাত্রী জিম ট্রাকের সঙ্গে ঝুলতে থাকেন। ওই অবস্থায় ধানগড়া এলাকায় পৌঁছালে স্থানীয়রা ট্রাকটি আটক করেন।
রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, এ দুর্ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। একজনের মৃত্যু হয়েছে ঘটনাস্থলে। আরেকজন মারা গেছেন ট্রাকের সঙ্গে ঝুলন্ত অবস্থায়। ট্রাকটি হাটিকুমরুল হাইওয়ে পুলিশের কাছে পাঠানো হয়েছে।
ট্রাকটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *