ছাতক প্রতিনিধিঃঃ
সিলেটের শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী, নিখোঁজ আব্দুল্লাহ আল মামুনকে ঢাকার যাত্রাবাড়ি এলাকায় পাওয়া গেছে।
২৪ সেপ্টেম্বর শনিবার সকালে সন্ধ্যায় যাত্রাবাড়ি এলাকায় কর্মরত এক ট্রাপিক পুলিশের সহায়তায় তাঁকে উদ্ধার কর হয়েছে বলে জানিয়েছেন তার পরিবার।
সন্ধ্যা আব্দুল্লাহ আল মামুনকে ঢাকা থেকে সিলেট কোতোয়ালী মডেল থানায় নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে আব্দুল্লাহ আল মামুনের পিতা আক্তার হোসেন তাঁকে গ্রামের বাড়ি নিয়ে আসেন।

এ বিষয়ে, আব্দুল্লাহ আল মামুন তার পরিবার ও থানা পুলিশকে জানায়, ঘটনার দিন সন্ধ্যায় সিলেট দরগা মসজিদে মাগরিবের নামাজ পড়ে শহরের আলিয়া মাদ্রাসা মাঠের সামনে আসা মাত্র দুই জন লোক থাকে জড়িয়ে ধরে জোর করে একটি সিএনজি অটোরিকশায় তুলে। এ-র পরে সে আর কিছু বলতে পারেনি। শনিবার সকালে তাঁর জ্ঞান ফিরলে দেখে সে রাস্তায় দাড়িয়ে আছে। পরে সড়কে ডিউটিরত একজন ট্রাফিক পুলিশকে জিজ্ঞেস করে জানতে পারে সে ঢাকার যাত্রাবাড়ি এককায় আছে। এসময় সে কান্নাকাটি শুরু করে। পরে ঐ ট্রাফিক পুলিশের সহায়তায় বাড়িতে যোগাযোগ করে সিলেটে ফিরে এসেছে।
তার মাতা ও হাতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলে জানিয়েছেন তার পিতা আক্তার হোসেন।
তবে ঐ দুই জন্য ব্যাক্তিকে সে চিনতে পারে নি।
এ ঘটনার পর থেকে পুলিশ প্রশাসন সহ যে, সকল আত্মীয় স্বজনরা বিভিন্ন ভাবে সহায়তা করেছেন এবং নিখোঁজ খবর নিয়েছেন তাদের সকলের প্রতি পরিবারের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আব্দুল্লাহ আল মামুনের পিতা মোঃ আক্তার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *