ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আল-হেরা ইসলামী একাডেমির দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৪ সেপ্টেম্বর ) সকাল নয় টায় আল-হেরা ইসলামী একাডেমির হল রুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় অত্র প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকদের সাথে খোলামেলা আলোচনা অনুষ্ঠিত হয়।
অভিভাবক সমাবেশে আল-হেরা ইসলামী একাডেমির পরিচালক মাওলানা মোঃ মাহবুবুল আলম বলেন , আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ ভবিষ্যতে প্রতিষ্ঠান পরিচালনা ও শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক-শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে।
পরিশেষে অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকগনের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবক বৃন্দকে আশ্বস্ত করেন তিনি।
এতে সভাপতিত্ব করেন ভূরুঙ্গামারী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও অত্র প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা মোঃ মাহবুবুল আলম। বক্তব্য রাখেন ভূরুঙ্গামারী সরকারি কলেজের প্রভাষক ও অত্র প্রতিষ্ঠাের উপদেষ্টা হাফিজুর রহমান, ইসলামী ব‍্যাংকের কর্মকর্তা ও অভিভাবক সদস‍্য শরিফ উদ্দিন,
অভিভাবকদের মধ্যে থেকে পরামর্শমূলক বক্তব্য রাখেন, মনিরুজ্জামান, হাবিবুল্লাহ শিকদার মেছবাহুল আলম প্রমুখ। দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফলাফল ঘোষণা শেষে ভুরুঙ্গামারী থানা মসজিদের ইমাম মাওলানা মোঃ হাবিবুল্লাহ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *