ছাতক প্রতিনিধিঃঃ
সিলেট শহরের শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র, এস,এস,সি পরিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন নামের এক শিক্ষার্থী গত ২৩ সেপ্টেম্বর রোজ শুক্রবার বিকেল থেকে নিখোঁজ রয়েছে। তাঁর পারিবারিক সুত্রে জানা গেছে ঐ দিন বিকেলে আছরের নামায পড়ার উদ্দেশ্যে সে সিলেট শহরের সুবিদবাজার এলাকার শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজের হল থেকে বেরিয়ে আসে। সন্ধ্যা হয়ে গেলেও সে আর হলে ফিরে আসেনি। পরে একই স্কুলের হোস্টেলে থাকা আব্দুল্লাহ আল মামুনের ছোট ভাই মাহবুব স্কুলের পার্শবর্তি মসজিদ এবং সুবিদবাজার পয়েন্ট এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন এলাকায় খোঁজা খোঁজি করে তাঁর কোন সন্ধান না পেয়ে বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে অবগত করে। এবং তাঁদের বাড়িতে পরিবারের লোকজনকে জানায়। এ খবর পেয়ে তাঁর পিতা আক্তার মিয়া এবং চাচা ইকবাল মিয়া, মামা নৌওশাদ জামিল সহ তাঁর পরিবারের লোকজন সিলেট শহরের সকল স্থানে অনেক খোঁজা খোঁজি করেন । সিলেটে অবস্থানরত তাদের সকল আত্মীয় স্বজনের বাসাবাড়ি সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজেও তাঁর কোন সন্ধান না পেয়ে স্কুল কর্তৃপক্ষকে অবগত করা সহ এ বিষয়ে সিলেট কোতোয়ালি থানায় একটি জিডি এন্ট্রি করেছেন নিখোঁজ আব্দুল্লাহ আল মামুন এর পিতা মোঃ আক্তার মিয়া।
উল্লেখ্য, নিখোঁজ আব্দুল্লাহ আল মামুন সুনামগঞ্জ জেলার দোয়ারবাজর উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব সোনাপুর গ্রামের মোঃ আক্তার মিয়া পুত্র এবং সিলেট বিটিআরসির অফিসের কর্মকর্তা ইকবাল মিয়ার ভাতিজা। শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র নিখোঁজ আব্দুল্লাহ আল মামুন এস,এস,সি পরিক্ষার্থী বলে তাঁর পরিবারের লোকজন জানিয়েছেন ।
যদি কোন হৃদয়বান ব্যক্তি নিখোঁজ আব্দুল্লাহ আল মামুন এর সন্ধান পেয়ে থাকেন তাহলে নিম্নের মোবাইল নাম্বারে “অথবা” সিলেট শহরের সুবিদবাজার এলাকার, শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ এবং ছাতক শহরের রহমত বাগ এলাকার মোড়ল কমিউনিটি সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন, নিখোঁজ আব্দুল্লাহ আল মামুন এর পিতা মোঃ আক্তার মিয়া।
যোগাযোগ
নওশাদ জামিল
নিখোঁজ আব্দুল্লাহ আল মামুনের মামা।
ফোন নাম্বারঃঃ 01730174476

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *