কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পুলিশ অভিযান চালিয়ে ১৪০ (একশ চল্লিশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। শনিবার (২৯ এপ্রিল) ভোরে উপজেলার সদর ইউনিয়নের ভোটহাট গামী পাকা রাস্তার উপর থেকে ফেলে যাওয়া দুটি ব‍্যাগ থেকে এই ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে,শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের বয়েজ উদ্দিন এর পুকুরের পাশে মানিককাজী গ্রামের মৃত জাফর আলীর পূত্র আশরাফ আলী (৪৫) কে ধাওয়া করলে বাগভান্ডার থেকে ভোটহাটগামী পাঁকা রাস্তার উপর দুটি ব‍্যাগ ফেলে রেখে সে দৌড়ে পালিয়ে যায়। পরে ফেলে যাওয়া ব্যাগ ০২ (দুই) টি উদ্ধার করে তল্লাশী করে একটি স্কুল ব্যাগের ভিতর ৯০ বোতল ও বাজার করা প্লাস্টিকের ব্যাগের ভিতর প্লাস্টিকের বস্তায় রক্ষিত ৫০ বোতল সহ মোট ১৪০ বোতল ফেন্সেডিল উদ্ধার করে পুলিশ । উক্ত ঘটনায় পলাতক আসামীর আশরাফ আলীর বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানার মামলা একটি মামলা দায়ের করা হয়েছে।
ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আসামী আশরাফ আলী এলাকায় মাদক সম্রাট হিসাবে পরিচিত। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দেয়া হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। ভূরুঙ্গামারীতে মাদক ও জুয়া নির্মুলে সাধারণ জনগনের সহযোগীতা ও সমর্থন কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *