কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৬শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ শফিকুল ইসলাম(২২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে উপজেলার সদর ইউনিয়নের ভোটহাট গ্রামের মুক্তিযোদ্ধা মার্কেটের পিছন থেকে তাকে আটক করা হয়। আটক শফিকুল উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম ভোটহাট দলের ভিটা গ্রামের শাহা আলীর ছেলে।
পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভূরুঙ্গামারী থানা পুশিশের এসআই (নিঃ) মোঃ আঃ রহিমের নেতৃত্বে একটি দল উপজেলার সদর ইউনিয়নের ভোটহাট গ্রামের মুক্তিযোদ্ধা মার্কেটের জনৈক আঃ আজিজের চায়ের দোকানের পিছন থেকে শফিকুল ইসলামকে আটক করে পুলিশ। পরে তার দেহ তল্লাশী করে তার পরনের লুঙ্গির বাম পার্শ্বের কোমর থেকে নীল রংয়ের ৩ টি জিপার ব্যাগ প্রতিটি ব্যাগের ভিতরে ২০০ পিস করে মোট ৬০০ (ছয় শত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় আটক শফিকুলকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট এর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় উক্ত ইয়াবা ট্যাবলেট গুলি ভারতীয় সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে মাদক সেবীদের নিকট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে।পরে তাকে থানায় আনা হয়।
এবিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নজরুল ইসলাম বলেন উক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামী শফিকুলের বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দিয়ে তাকে শুক্রবার(২৮ এপ্রিল) দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা প্রেরণ করা হয়েছে। মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং এই অভিযান আরো জোরদার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *