আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা

, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি :

কুড়িগ্রাম জেলায় ন্যায়, নিষ্ঠা ও সততার মাধ্যমে নিজের কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে ব্যবসায়ী সমাজের আইডল হিসেবে খ্যাতি অর্জন করেছেন আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা।

শুধু ব্যবসা নয়, তিনি সামাজিক সেবামূলক কাজে সবসময় নিজেকে নিয়োজিত রেখে সবার ভালোবাসা অর্জন করেছে। তিনি বর্তমানে বাংলাদেশ ইট প্রস্তুতকারী মালিক সমিতি কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি একাধারে রাসায়নিক সার ডিলার, ১ম শ্রেণির ঠিকাদার, ইট প্রস্তুতকারক ও সরবরাহকারী, পরিবহন ব্যবসায়ী হিসেবে সুনাম অর্জন করেছেন। তিনি মোস্তফা হিমাগার লিঃ কুড়িগ্রাম এর ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন জেলা ইউনিট, কুড়িগ্রাম ও সড়ক পরিবহন মালিক গ্রুপ কুড়িগ্রামের নেতৃত্বে থেকে সামাজিক কাজ করে আসছেন। আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা’র বিভিন্ন প্রতিষ্ঠানে কুড়িগ্রাম জেলার শত শত মানুষ কাজ করে জীবন জীবিকা নির্বাহ করে আসছেন। সাধারণ মানুষের মুখে মুখে আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা’র ব্যবসায়ীক প্রতিষ্ঠানের সুনাম রয়েছে। মেসার্স জি.এম ব্রিক্স নামক ইট ভাটা হতে তৈরিকৃত ইট নির্মাণ জগতে বেশ সুনাম অর্জন করেছে। নির্মাণ কাজে সবসময় সাধারণ মানুষ এই ইট ব্যবহার করে আসছে। রাসায়নিক সার ডিলার হিসেবে তিনি সততার সাথে সার ব্যবসা করায় সাধারণ কৃষকরা প্রতি মৌসুমে সার নিয়ে কৃষি কাজে ব্যবহার করে আসছে।

বিভিন্ন বিষয় নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ গোলাম মোস্তফা জানায়, আমার প্রতিটি ব্যবসা সততার মাধ্যমে পরিচালিত। যে কারণে সাধারণ মানুষ আমার প্রতি আস্থা রাখে। আমি মনে করি সততা ও নিষ্ঠার সাথে যেকোন কাজই মনোযোগ দিয়ে করলে সাফল্য আসবেই ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *