লালমনিরহাট প্রতিনিধিঃ
লালমনিরহাটের হাতীবান্ধায় দলীয় কর্মসূচীকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে শাহরিয়ার ইসলাম লিমন (২৮) নামে এক ছাত্রলীগ নেতা আহত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি রয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের ঘুন্টিবাজার এলাকায় আওয়ামী লীগ-বিএনপি নেতাকর্মীদের মাঝে এই সংঘর্ষ বাধে। লিমন ডাউয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও বিছনদই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আনোয়ারুল কবির ওয়াসিম বলেন, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবীব দুলুর বিরুদ্ধে মিথ্যা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে বিএনপির আন্দোলন দমানোর অপচেষ্টা করছে সরকার। এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ১২টি ইউনিয়নে বিকেলে থেকে বিক্ষোভ করেছে বিএনপি। কিন্তু ডাউয়াবাড়িতে আমাদের শান্তিপূর্ণ মিছিলে পুলিশ ও আওয়ামীলীগ বাধা দিয়েছে। তবে জনগনের বাধায় পিছু হটেছে আওয়ামীলীগ ছাত্রলীগ।

ডাউয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলিম হোসেন বলেন, আওয়ামীলীগের শান্তি সমাবেশ চলছিল। আকস্মিকভাবে বিএনপির বিক্ষোভ সমাবেশ থেকে একা পেয়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার ইসলাম লিমনের উপর হামলা চালায় সন্ত্রাসী বিএনপির নেতাকর্মীরা।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম বলেন, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ডাউয়াবাড়িতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *