ফারহানা আক্তার ,জয়পুরহাট প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী উন্নয়ন, সুশাসন, ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার প্রত্যয়ে সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার দৃঢ় সংকল্প নিয়ে বৈরি আবহাওয়া ও বৃষ্টিকে উপক্ষো করে বিশাল এক জনসভায় আসন্ন দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-০১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশায় নিজের প্রর্থিতা ঘোষণা করেছেন তরুণ ও উদিয়মান নেতা, জনপ্রিয় মুখ সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।

জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে সন্ধা পর্যন্ত এ জনসভা অনুষ্ঠিত হয়। দলমত নির্বিশেষে অতি জনপ্রিয় চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুর আহ্বানে বৈরি আবহাওয়া ও প্রচুর বৃষ্টিকে উপেক্ষা করে জনসভাস্থলে হাজারো নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত হলে বৃষ্টিতে ভিজেই তিনি মঞ্চে উঠলে নেতাকর্মী ও বিভিন্ন বয়সী হাজারো নারী-পুরুষ তাকে ভালোবেসে আবেগ আপ্লুত হয়ে বৃষ্টিতে ভিজেই চেয়ারে বসে পড়ে জনসভাকে সফল করেন। এ সময় উপস্থিত সকলে তাকে জয়পুরহাট-০১ আসনে এমপি হিসেবে দেখতে চান বলে শ্লোগান দিতে থাকেন।

জনসভায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মোঃ মোস্তাকুল ইসলাম মোস্তাকের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ নেতা শহীদ ইকবাল সদু, মাহমুদ হাসান হিমু, নন্দলাল পার্শী, শেখর মজুমদার, গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী সরদার, যুগ্ম সাধারন সম্পাদক সামছুল আলম সুমন, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সরোয়ার হোসেন স্বাধীনসহ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *