ফারহানা আক্তার,জয়পুরহাট প্রতিনিধি:
আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-১ (সদর ও পাঁচবিবি) আসনে নৌকার মনোনয়ন চেয়ে নিজে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাসানুজ্জামান মিঠু।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে শহরের ডা. আবুল কাশেম ময়দানে এক মতবিনিময়কালে তিনি আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী উন্নয়ন, সুশাসন, ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার প্রত্যয়ে সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার দৃঢ় সংকল্প নিয়ে কাজ করার আশা ব্যক্ত করেন।

এসময় বৈরি আবহাওয়া ও প্রচুর বৃষ্টিকে উপেক্ষা করে মতবিনিময় সভায় হাজারো নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত হয়। সভায় তাকে (মো. হাসানুজ্জামান মিঠু) জয়পুরহাট-০১ আসনে এমপি হিসেবে দেখতে চান বলে শ্লোগান দিতে থাকেন স্থানীয় নেতাকর্মী ও জনসাধারণ।

সভায় জয়পুরহাট সদর উপজেলা আ’ লীগের সহ-সভাপতি দেওয়ান মো. মোস্তাকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান হিমু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক কে. এম শহিদ ইকবাল সদু, সদস্য নন্দলাল পার্শী, শেখর মজুমদার, গোলাম মোস্তফা, সদর উপজেলা আ’ লীগের সাধারন সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী সরদার, যুগ্ম সাধারন সম্পাদক ও দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম সুমন, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার হোসেন স্বাধীনসহ স্থানীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *