মোঃ সাইফুল ইসলাম,
কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ কাউনিয়ায় জুয়ার আসরে অভিযান চালিয়ে হাতেনাতে ৬জনকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) রাত সাড়ে এগারোটায় উপজেলার টেপামধুপুর ইউনিয়নের বুড়ির হাট বাজার ভাঙ্গামাল্লি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে রফিকুলের ডেকোরেটরের দোকান থেকে আটক করা হয়।

আটকরা হলেন-অত্র উপজেলারটেপামধুপুর ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের : মো: আইয়ুব আলীর ছেলে, নাজমুল ইসলাম (৩৫), ইউনুস আলীর ছেলে লিটন মিয়া(৩০), মোহাম্মদ আইয়ুব আলীর ছেলে মোহাম্মদ রুস্তম আলী (৪৫),মোহাম্মদ আজগর আলীর ছেলে রফিকুল ইসলাম,(৩৫), মৃত ওমর আলীর ছেলে,মোহাম্মদ শহিদুল ইসলাম(৪৫),মোঃ আব্বাস আলীর ছেলে মোহাম্মদ ইন্তাজ আলী (৫০), সকলের গ্রাম , থানা- কাউনিয়া, জেলা – রংপুর।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আটকরা দীর্ঘদিন ধরে এলাকায় জুয়ার আসর বসিয়ে জুয়া খেলা চালিয়ে যাচ্ছিল। গোপন সংবাদে সোমবার দিবাগত রাত সাড়ে এগারোটার
এসআই মোঃ ওসমান গণির নেতৃত্বে এসআই বুলবুল, এএসআই মাসুদসহ কাউনিয়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে রফিককুলের ডেকোরেটরের দোকান থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোন্তাছের বিল্লাহ এ তথ্য নিশ্চিত করে বলেন তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *