নিজস্ব প্রতিনিধিঃ
রাজশাহীতে র‍্যাব-৫ এর অভিযানে চারঘাট উপজেলার ইউসূফপুর এলাকা থেকে ৭৮৮ পিচ ইয়াবা, ১০গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।
শনিবার (৮ এপ্রিল) রাত ২১.২০ ঘটিকায় রাজশাহীর চারঘাট উপজেলার ইউসূফপুর এলাকায় অভিযান করে উক্ত মাদকসহ মাদক কারবারিকে আটক করা হয়।
আটক মাদক কারবারি নাম শাহিন আলম জনি। সে ইউসুফপুর এলাকার সামছুল আলমের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-৫ জানিয়েছে, গত ৮ এপ্রিল (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারেন চারঘাট উপজেলার ইউসূফপুর এলাকার পলাশের মোবাইল সার্ভিসিং এর দোকানের পেছনে ০১ জন ব্যক্তি অবৈধ মাদকদব্য বিক্রয় করছে। সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করেন। ঐসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাকে ঘটনাস্থলেই র‌্যাবের টিম হাতে-নাতে আটক করে। আটক ব্যক্তির নিকট থেকে ৭৮৮ পিচ ইয়াবা, ১০ গ্রাম গাঁজা, একটি সীমকার্ডসহ মোবাইল উদ্ধার করেন। আটক ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও নিশ্চিত করেছেন র‍্যাব-৫।
৯ এপ্রিল (রোববার) অপর এক অভিযানে ২০০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। চারঘাটের শিবপুর নামক স্থানে অভিযান করে বাবুল মন্ডল নামে এক মাদক কারবারিকে আটক করেন র‍্যাব-৫। আটক বাবুল মন্ডল শিবপুর এলাকার বাদল মন্ডলের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *