কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম ২৬ মার্চ সকাল আনুমানিক ১০ টার দিকে ঘাতক গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদর থানাধীন জলিল বিড়ি ফ্যাক্টরি মোড় এলাকায় একটি অটোরিকশা থেকে ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।

অপরদিকে রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম ২৫ মার্চ বিকেলে
রৌমারী থানাধীন ফুলবাড়ী গ্রামে অভিযান পরিচালনা করে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ সহ জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানাধীন উত্তর রহিমপুর এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ আঃ সালাম (৪০) ও ডিগ্রিরচর এলাকার মোঃ হজরত আলী (৪২) দ্বয়কে হাতেনাতে গ্রেফতার করেছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, উক্ত বিষয়ে কুড়িগ্রাম ও রৌমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, তিনি সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করেন এবং বলেন, কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে কুড়িগ্রাম জেলার পুলিশ সবসময় সজাগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *