স্টাফ করেসপন্ডেন্ট,কুড়িগ্রামঃ
কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় একটি পুকুরের পানিতে ডুবে আপন দুই খালাতো ভাইয়ের মৃত্যুর হয়েছে। শনিবার ২৬ নভেম্বর সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রৌমারী উপজেলার মানচার চর গ্রামের সাইফুদ্দীনের ছেলে আরাফাত (১৩) এবং রাজীবপুর উপজেলার বড়াইডাঙ্গী গ্রামের জাহিদুল ইসলামের ছেলে রিদন (৩)। শিশু দু’টির নানা আবু বক্কর ও ফজলুল হক আপন দুই ভাইয়ের বাড়িতে থেকে নাতি রিদন এবং আরাফাত পড়াশোনা করত।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার সদর ইউনিয়নের বড়াইডাঙ্গী গ্রামের বাড়ির পাশে পোস্ট অফিস সংলগ্ন একটি পুকুরে বড়শি দিয়ে মাছ ধরছিলো। একপর্যায়ে তারা সবার অজান্তে পানিতে পরে যায়। সন্ধ্যা হয়ে গেলেও সন্তানরা বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাদের খুঁজতে বের হয়। এসময় খোঁজার এক পর্যায় তাদের না পেয়ে পুকুর পাড়ে গিয়ে দেখে পুকুরের পানিতে তাদের পায়ের জুতা ভাসছে।তাৎক্ষণিক তাদের উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আব্দুস সামাদ শিশু দুটিকে মৃত ঘোষণা করেন।
রাজীবপুর সদর ইউপি সদস্য আনোয়ার হোসেন দু’টি শিশুর মৃত্যুর কথা স্বীকার করে বলেন, শিশু দুটির মর্মান্তিক মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।
রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন,শিশু দুই টির পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *