লাভলী আক্তার নেত্রকোনা কেন্দুয়া প্রতিনিধিঃ

“এসো হে নবীন, বাজিয়ে সুর – লহরী উল্লাসিত নব বীণ।আজ সুর মিলিয়ে গাইব জয়যাত্রার গান,আনন্দে আত্রাদিত নবীন প্রাণ।”
এই শ্লোগানে নেত্রকোনার কেন্দুয়ায় প্রায় ২শত বছরের ঐতিহ্যবাহী কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩১জানুয়ারী) সকাল ১১টা ৩০ মিনিটে বিদ্যালয় প্রাঙ্গনে শুরুতেই জাতীয় সংগীত,কোরান তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
নতুন ভর্তিকৃত ছাত্র ছাত্রীদের বরণ উপলক্ষে বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মানপত্র পাঠ করে।
উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কবির চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভূঞা।

অন্যনদের মাঝে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুল করীম মামুন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বজলুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন ভূঞা, কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাব, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলাম, প্রেসক্লাব সদস্য সাংবাদিক রাখাল বিশ্বাস, বিএমএফ টেলিভিশনের স্টাফ রিপোর্টার সাইফুল আলম দুলাল, প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষক শিক্ষিকাবৃন্দসহ সকল ছাত্র ছাত্রীরা।

প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে প্রায় ২শত বছরের ঐতিহ্যবাহী কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের সুনাম ও ঐতিহ্য ধরে রাখার জন্য ছাত্র ও শিক্ষকমন্ডলীর প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *