মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর খানসামায় ডলার প্রতারণার সাথে জড়িত প্রতারক চক্রের মূল হোতা পুলিশের এএসআই শাহীন ইসলাম ডলার দেওয়ার নাম করে টাকা নিয়ে পালিয়ে যেতে ধরলে জনতার হাতে হাতেনাতে আটক হয়েছে। আটক শাহীন ঠাকুরগাঁও জেলা পুলিশে এএসআই হিসেবে কর্মরত রয়েছেন। এর আগে তিনি খানসামা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। খবর পেয়ে তাকে খানসামা থানা পুলিশ উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করেন। পরে ভুক্তভোগী দিনাজপুর সদরের কমলপুর এলাকার যুবক আঃ হান্নান বাদি হয়ে পুলিশের এএসআই শাহীন ও তাঁর সহযোগী গোয়ালডিহি ইউনিয়নের শিমুলতলী এলাকার জয়নুল আবেদীনের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন।

সোমবার (৮আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রীজ মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে উপজেলার পাকেরহাট কইনাডুবি ব্রীজ মোড়ে ডলার কিনতে এসে প্রতারণার স্বীকার দুই যুবক চিৎকার করেন। পরে লোকজন এগিয়ে এসে পুলিশ পরিচয় দেওয়া ঐ যুবককে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে ওসি চিত্তরঞ্জন রায় বলেন, তাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে ভুক্তভোগী আঃ হান্নান বাদি হয়ে মামলা করেন। এই চক্রকে ধরতে তাদের আরো জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *