আব্দুল সাত্তার টিটু,চট্রগ্রাম ব্যুরোচীফঃ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রকাশ্যে মাদকদ্রব্য বিক্রির সময় ২৩৮ বোতল ফেন্সিডিল ও ০৮ কেজি গাজা উদ্ধারসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ঢাকা হইতে চট্টগ্রামগামী মহাসড়কের পাকা রাস্তার উপর অবস্থান করিতেছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৮ আগস্ট ২০২২ ইং তারিখ ২১১৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইয়াছিন (২১), পিতা- মৃত সাইফুল ইসলাম, সাং- নানকড়া, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাকে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হেফাজতে থাকা দুটি সাদা প্লাস্টিকের ব্যাগের ভিতর হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ২৩৮ বোতল ফেন্সিডিল এবং ০৮ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৫০ হাজার টাকা।
গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *