কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম চিলমারীতে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে গ- বিভাগে বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজ একছত্র বিজয় অর্জন করেছে।

গত ১৮-১৯ মে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে বিভিন্ন কলেজ ও সমমান মাদ্রাসা অংশ গ্রহণ করে।

সোমবার উপজেলা মাধ্যমিক অফিসার তাহের আলী দুপুরে প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেন। এতে গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণ করে হাম-নাত, রবীন্দ্র সংগীত ও নজরুল সংগীতে মুমতাহিনা মামুন মুমু, বাংলা রচনা প্রতিযোগিতায় নুশরাত জাহান সুমি, ইংরেজি বক্তব্য প্রতিযোগিতায় জান্নাতুল মাওয়া মিম, বাংলা কবিতা আবৃত্তিতে রিমা খাতুন, বিতর্ক প্রতিযোগিতায় সুমাইয়া তুবাচ্ছুম শাফি, দেশাত্মবোধক গান ও লোকসংগীতে খুরশীদ জাহান খুশি, জারী গানে খাইরুননেছার দল, নির্ধারিত বক্তৃতায় জেসমিন আক্তার, লোক নৃত্যে ফজিয়া হক ফারিয়া বিজয়ী হয়।
এছাড়া কেরাতে চিলমারী সরকারী কলেজ থেকে মোঃ হাবিবুল্লাহ বিজয়ী হয়। অপরদিকে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজ ও একই প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন কে শ্রেষ্ঠ অধ্যক্ষ, চিলমারী মহিলা ডিগ্রি কলেজের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নাজমুল হুদা পারভেজ এবং চিলমারী সরকারি কলেজের সোলাইমান মিয়া শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে মনোনীত হন।

একছত্র বিজয় অর্জন করায় গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন অংশগ্রহণকারী সকল শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের সকলকে অভিনন্দন জানিয়েছেন।

এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তাহের আলী বলেন, সরকারী নির্দেশনা মোতাবেক বিভিন্ন ইভেন্টে বিচারক মণ্ডলীর মাধ্যমে প্রতিযোগিতা গুলো পরিচালনা করা হয়েছে। সম্প্রতি করোনার কারণে এইসব ইভেন্ট বন্ধ ছিলো। যেটা আবার পুনরায় চালু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *