ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
ভুরুঙ্গামারীতে ছেলে সাইকেল চুরি করে টাকা ভাগাভাগির সময় হাতে আটক হওয়ায় লোকলজ্জা ও বিচারের ভয়ে পিতা বিষ পানে আত্মহত্যা করেছে বলে সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইকেরছড়া  ইউনিয়নের পাটেশ্বরী ব্রীজপাড় বাজার এলাকায়। জানাগেছে ছিট পাইকেরছড়া গ্রামের সোনা উল্লাহ মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া(১৭) সহযোগী কালীরহাট গ্রামের মোঃ আশিক মিয়া(১৮)ও মোঃ আজিজুল হকের পুত্র সুমন মিয়া(১৮) গত ৬ আগষ্ট রাতে গনাইরকুটি গ্রামের আব্দুল লতিফের পুত্র আলতাফুর(১৮) এর একটি বাই সাইকেল চুরি করে অন্যত্র বিক্রি করে রবিবার দুপুর ১ টার সময় টাকা ভাগাভাগির বনিবনা না হওয়ায় চুরিতে জড়িতদের মাঝে ঝগড়াঝাটি বাঁধায় বিষয়টি প্রকাশ পায়।এসময় ব্রীজ পাড় বাজারের লোকজন রুবেলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে গত ৪ আগষ্ট ভোর রাতে সোনাহাট নতুন ব্রীজের কাজে ব্যবহৃত চায়না ২ টি ব্যাটারী ও একটি বৈদ্যুতিক
মর্টার চুরির কথাও স্বীকার করে। এদিকে  ব্রীজের কাজে ঠিকাদারী প্রতিষ্ঠান এম এম বিল্ডারের প্রজেক্ট ম্যানেজার শামীম রেজা ৫ আগস্ট  থানায় একটি হারানো জিডি করে।
পরে পুলিশ উপস্থিত জনতার নিকট থেকে আটক রুবেলকে পুলিশ  থানায় আনে।এদিকে চুরির ঘটনায় পুত্রকে পুলিশে দেয়ার লোকলজ্জা ও ভয়ে রুবেলের পিতা রাত ৭ টার সময় বিষ পান করে। পরে মুমুর্ষ অবস্থায় উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টা ৫৫ মিনিটে মৃত্যু বরণ করে। ওসি আলমগীর হোসেন জানান,রুবেলের বিরুদ্ধে সাইকেল ও ব্যাটারী চুরির কোন নির্দিষ্ট অভিযোগ না থাকায়,অপ্রাপ্ত বয়স ও তার পিতা বিষপানে অসুস্থ হলে চর ভুরুঙ্গামারী  ইউপি সদস্য আসাদুল হকের জিম্মায় দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *