এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
জগন্নাথ বিশ্ববিদ্যালয় খানসামা উপজেলা ছাত্র সংসদ (জেনুকাস) এর ২০২৩-২০২৪ সালের কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারী) রাতে সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর স্বক্ষরিত এক বিজ্ঞপ্তিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতকোত্তর প্রথম বর্ষের শিক্ষার্থী মাহফুজ নাফিকে সভাপতি ও ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহমুদুল হাসান সরকারকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্যের কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি তুহিন সরকার, মঞ্জুরুল ইসলাম, পলাশ রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক ইমতিয়াজ আরা সরকার, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জিনান, সহ-সাংগঠনিক সম্পাদক আহমেদ রিয়াদ, মিডিয়া ও প্রচার সম্পাদক আঞ্জুম শাহরিয়ার প্রিন্স, অর্থ সম্পাদক রোমানা রায়, ক্রীড়া সম্পাদক শাকিল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক ঐশী চৌধুরী, দপ্তর সম্পাদক তাসলিমা অনি, সাহিত্য সম্পাদক ওয়াহিদা তাবাসসুম জয়ী এবং সদস্য হাফিজুর রহমান, রাফিয়া আক্তারিন, তৌফিক ই-লাহি, রেজওয়ানুল ইসলাম ও রওনক জাহান সরকার।

এই কমিটির নব-নির্বাচিত সভাপতি মাহাফুজ নাফি বলেন, জেনুকাস সবসময় খানসামা উপজেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তি ইচ্ছুক ও অধ্যয়নরত শিক্ষার্থীদের পাশে ছিল এবং আছে। সেই সাথে উপজেলায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করছে। ভবিষ্যতেও শিক্ষার্থীদের যেকোনো সমস্যা ও প্রয়োজনে ইতিবাচক সাড়া দিব আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *