খানসামা (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনে আওয়ামী লীগ থেকে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে সরকারের উন্নয়ন প্রচার ও গনসংযোগ করেন।

সোমবার সন্ধ্যায় খানসামা ও চিরিরবন্দর উপজেলার মধ্যবর্তীস্থান রানীরবন্দরে বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার ও নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ প্রচারণা করেন। এর আগে খানসামা ও চিরিরবন্দর উপজেলার বিভিন্ন হাট-বাজারেও এ ধরনের প্রচারণা ও গণসংযোগ করেন তিনি।

নৌকা মার্কা মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন জানান, আওয়ামী লীগ সরকারের শাসনামলে দেশের উন্নয়ন দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আগামীতেও এই উন্নয়ন বহুগুণে বৃদ্ধি পাবে। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আমিও দীর্ঘদিন ধরে অসহায় মেহনতি মানুষের সেবা করে যাচ্ছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা হলো একজন সেবক ও উদার রাষ্ট্র নায়ক। আওয়ামী লীগ ও শেখ হাসিনার নিকট বাংলাদেশ ও এদেশের জনগণ নিরাপদ। আর মানুষ যে আওয়ামী লীগের কাছে নিরাপদ এটি সবাইকে জানাতে চাই। আমি শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে অংশগ্রহণ করতে চাই। মানুষের পাশে থাকতে চাই। তাই আগামী সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে আমি বদ্ধপরিকর। আমি বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী, তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *