জামালপুর প্রতিনিধিঃ
জামালপুর জেলা যুবদলের নবগঠিত কমিটির সদস্য সচিব মো. সোহেল রানা খান বলেন, রাজপথ কখনো বেঈমানী করে না আর পরিশ্রম কখনো বৃথা যায় না। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে ১৯৯৬ সাল থেকেই রাজনীতির মাঠে (রাজপথ) ঘুরেছি এবং ঘুরছি। আমি রাজপথে অনেকের উত্থান-পতন দেখেছি। আমি বিশ্বাস করি রাজপথে নেতৃত্ব দেয়া একজন কর্মীর সাথেও রাজপথ কখনো বেঈমানী করে না। সেই বিশ্বাস থেকেই আজ আপনাদের সকলের দোয়ায় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান নির্দেশনায় এবং বিএনপির কোষাধ্যক্ষ এম রশিদুজ্জামান মিল্লাত, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিল্টনসহ সংশ্লিষ্টরা আমাকে জামালপুর জেলা যুবদলে নেতৃত্ব দেয়ার সুযোগ করে দিয়েছেন। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সংশ্লিষ্ট সকলের প্রতি যাদের কারণে আজ আমি জামালপুর জেলা যুবদলের সদস্য সচিব নির্বাচিত হয়েছি।

শনিবার সকালে ছাত্র-যুবনেতাদের উদ্যোগে আয়োজিত জামালপুর জেলা যুবদলের সদস্য সচিব মো. সোহেল রানা খানকে দেয়া সংবর্ধনা ও বরণকালে নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে পথসভায় এসব কথা বলেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সোহেল রানা খান আরোও বলেন- আমি ১৯৯৬ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ছাত্রদলের একজন কর্মী ছিলাম। সকল বাধা পেরিয়ে লড়াই সংগ্রামে রাজপথে থাকায় আমাকে ২০১২ সালে জামালপুর শহর ছাত্রদলের সদস্য সচিব করা হয়। যথাযথভাবে সদস্য সচিবের দায়িত্ব পালনসহ রাজপথের নেতা হিসেবে আমি ২০১৮ সালে সভাপতির দায়িত্ব পাই জামালপুর জেলা ছাত্রদলের। সেই থেকে আজোবদি রাজপথে লড়াই-সংগ্রামে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকার দৃঢ় প্রত্যয়ই আজ আমাকে জামালপুর জেলা যুবদলের সদস্য সচিব নির্বাচিত করেছে। এসময় তিনি শেখ হাসিনা সরকারকে স্বৈরাচার সরকার আখ্যায়িত করে সরকার পতনে আগামীতে বিএনপির সকল আন্দোলন সংগ্রামে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *