রাজু আহম্মেদ, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম সদরে পারিবারিক কলহের জেরে সাহেরা বেগম (৩৫ )নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বুধবার (৩০ নভেম্বর) সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের ১ নং ওয়ার্ড পলাশবাড়ী (পশ্চিমপাড়া) গ্রামে এ হত্যা কান্ড ঘটে।
স্থানীয় জানান, মোখলেছ মিয়া তার শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে থাকত। কিস্তির টাকা নিয়ে বিভিন্ন সময় সাহেরা বেগম এর সাথে মোখলেস মিয়ার ঝগড়া লাগতো। আজ দুপুরে মোখলেস মিয়া ধারালো অস্ত্র দিয়ে স্ত্রী সাহেরা বেগমকে (৩৫) জবাই করে বিছানায় রেখে ঘরে তালা লাগিয়ে পালিয়ে যান। পরে নিহত সাহেরার ছেলে শামীম ঘরের তালা ভেঙ্গে তার মাকে বিছানায় জবাই করা অবস্থায় দেখতে পান। সাহেরা বেগমের ছেলে শামীম জানান, কিস্তির টাকা নিয়ে প্রায় সময় ঝগড়া হতো বাবা-মায়ের । তার দাবী আমার বাবা এ হত্যাকান্ড ঘটিয়েছে।
এলাকাবাসী জানান, ‘নিহত সাহেরা বেগম বাড়িতে চায়ের দোকান করত। ঘাতক মোকলেছ বাবুর্চির কাজ করে। স্বামী স্ত্রীর ঝগড়া থেকে পরকীয়া প্রেমের কথা জানা যায়।’ নিহত সাহেরা বেগম ৩ সন্তানের জননী।

ঘটনাস্থলে কুড়িগ্রাম পুলিশ সুপার ও সদর থানার অফিসার ইনচার্জ উপস্থিত হন। পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন,’আমরা ঘটনা তদন্ত করে অপরাধীকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *