ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে দেশ, জাতি ও বিশ্ব মানবের মঙ্গল কামনায় শোভাযাত্রা, প্রার্থনা ও শ্রী শ্রীকৃষ্ণের পূজা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট ২০২২) বেলা তিনটায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও ফুলবাড়ী সার্বজনীন কেন্দ্রীয় পূজা মন্দির, ফুলবাড়ী কুড়িগ্রামের আয়োজনে কেন্দ্রীয় পূজা মন্দির প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মন্দির প্রাঙ্গনে সমাবেত হয়।

পরে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা, দেশ, জাতি ও বিশ্ব মানবের মঙ্গল কামনায় প্রার্থনা ও শ্রী শ্রী কৃষ্ণের পূজা পালন করে। সব শেষে প্রসাদ বিতরণ করা হয়।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি কার্তিক চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী সার্বজনীন কেন্দ্রীয় পূজা মন্দিরের সভাপতি ভারত চন্দ্র রায়, মন্দিরের সাধারণ সম্পাদক বিনয় চন্দ্র রায়, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক সহঃ অধ্যাপক সুনীল চন্দ্র রায়, ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার মোহন্ত সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *