(বড়াইগ্রাম নাটোর প্রতিনিধি:)
নাটোরের বড়াইগ্রামে আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। রবিবার মধ্যরাতে নাটোরের বিভিন্ন জায়গা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে অটোভ্যানের বিভিন্ন খন্ডিত অংশ উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলেন, পাবনা জেলার ঈশ্বরদীর মৃত করিম মন্ডলের ছেলে জহুরুল মন্ডল(৪০), নাটোর জেলার লালপুরের সাদিপুর সরদারপাড়া গ্রামের মৃত জায়েম উদ্দিনের ছেলে বাদশা সরদার(৪৫), ঈশ্বরপাড়া গ্রামের গোলজার হোসেনের ছেলে রাশিদুল ইসলাম(২৬),
তেবাড়িয়া পালপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে সাব্বির হোসেন(২৭) এবং রাজশাহীর পুঠিয়া উপজেলার ছোট সেনবাগ গ্রামের মৃত তোরাব আলীর ছেলে রতন হোসেন(২৮)।
পুলিশ জানায়, গত ২৬ জানুয়ারি উপজেলার বনপাড়া বাইপাস থেকে ইয়াকুব আলীর একটি ইজিবাইক চুরি হয়। তার অভিযোগের প্রেক্ষিতে বনপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি টিম অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের তেবাড়িয়া, লালপুর ও গোপালপুর অভিযান চালিয়ে ইজিবাইকের খন্ডিত অংশসহ আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্যকে আটক করা হয়। তারা জেলার বিভিন্ন জায়গায় অটোভ্যান, ইজিবাইক চুরি করতো বলে জানান পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *