ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজা সহ এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মাদক সম্রাট সাহেব আলী ওরফে আহসান শরীফ (৪০) ও মাদক সম্রাজ্ঞী জমিলা বেগম (৩৬)। মঙ্গলবার (০৪ এপ্রিল) গ্রেফতারকৃত আসামীদ্বয়কে কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত সোমবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড়খাটামারী মৌজার জমিলা বেগমের বসত বাড়ীতে অভিযান চালিয়ে উলিপুর উপজেলার দলন (ফারাজিটারী) গ্রামের সাহেব আলী ওরফে আহসান শরীফ ও জমিলা বেগমকে ৩ কেজি গাঁজা সহ হাতেনাতে আটক করে থানা পুলিশ। তারা উক্ত গাঁজা মটরসাইকেল যোগে ভারতীয় সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে স্ত্রীর সহায়তায় বিক্রয়ের উদ্দেশ্যে নিজ বাড়ীতে মজুদ করে রাখে। এছাড়াও সাহেব আলী ওরফে আহসান শরীফের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ৫টি ও জমিলা বেগমের বিরুদ্ধে ৩টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। তারা এলাকায় মাদক সম্রাট ও মাদক সম্রাজ্ঞী হিসেবে পরিচিত।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত রয়েছে এবং আরো জোরদার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *