ভুরুঙ্গামারী(কুড়িগ্রাম)প্রতিনিধি:
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানা পুলিশের বিশেষ অভিযানে ৪০ বোতল ফেন্সীডিলসহ ২ মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে।জানাগেছে ২৫ এপ্রিল রাত্রি ৩ টা ৪৫ ঘটিককার সময় ভুরুঙ্গামারী থানার এসআই শাহিন আল মামুন,এএসআই হারুন অর রশীদ ও এএসআই আলফ নুর রহমানের নেতৃত্বে পুলিশটীম গোপন সংবাদের ভিত্তিতে
৬নং জয়মনিরহাট ইউনিয়নের বড় খাটামারী মৌজার বড় খাটামারী মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে জয়মনিরহাট থেকে ক্যাম্পের মোড়গামী রাস্তায় অভিযান চালিয়ে ছোটখাটামারী গ্রামের নছর উদ্দিনের পুত্র জুয়েল রানা(২১)ও মৃত মকবুল হোসেনের পুত্র শফিকুল ইসলাম শফি(৩৮)নামে ২ মাদক কারবারীকে প্লাস্টিকের বস্তায় রাখা ৪০ বোতল ফেন্সীডিলসহ গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা আরও দুজন মাদক কারবারীর মাধ্যমে ভারত থেকে এনে বিক্রির উদ্দেশ্যে তারা নিয়ে যাওয়ার কথা স্বীকার করে।
এ ঘটনায় গ্রেপ্তারকৃত ও পলাতক দুজন সহ ৪ জনের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে গ্রেপ্তারকৃত মাদক কারবারীদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম নিশ্চিত করেন।
তিনি আরও জানান পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে। ভূরুঙ্গামারী থানা পুলিশ কর্তৃক মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে এবং এই অভিযান আরো জোরদার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *