ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নিখোঁজের দুদিন পর ধান ক্ষেত থেকে শাহিন আলম (৩৫) নামের এক যুবকের বস্তুাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (১৫ অক্টোবর) সকালে উপজেলার বারইটারী এলাকার আঙ্গারীয়া সনাতন পাড়ার একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত যুবক ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বারাইটারী  মাজার পাড়া গ্রামের আজিজুল হকের ছেলে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন। 

স্থানীয় ইউপি সদস্য সাইফুর রহমান  জানান, নিহত শাহিন আলম গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাননি। পরে আজ সকালে বারাইটারী এলাকার সনাতন পাড়ার একটি ধান ক্ষেতে তার মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

তিনি আরোও জানান, নিহত শাহিন দীর্ঘদিন থেকে ঢাকায় পোশাক কারখানায় কাজ করেন। কিছুদিন আগে তার শ্বশুর মারা গেলে ঢাকা থেকে আসেন। শ্বশুর বাড়িতে কিছুদিন থাকার পর পাঁচ –ছয়দিন হলো তার নিজ বাড়িতে আসেন।

এদিকে নিহতের পরিবারের লোকজন বলছেন, শাহিন নিখোঁজ হওয়ার আগে তার ব্যবহৃত মোবাইল ফোন হারিয়ে যায়। শুক্রবার ফোনের সন্ধানে বাড়ি থেকে বাহির হবার পর থেকে আর বাড়িতে ফেরেননি নিহত শাহিন।

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *