ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাস চাপায় ৩ মটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার আন্ধারিঝাড় ইউনিয়নের জাবেদ মন্ডলের অটো মিলের সামনে এই দূর্ঘটনাটি ঘটে।
মৃত তিন ব‍্যক্তি পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের আকতার হোসেন এর ছেলে সাগর আলী (২৫), শহিদুল ইসলামের ছেলে শাহিন আলী (২৭) ও একই গ্রামের দুলাল মিয়ার পুত্র ট্রলি ড্রাইভার সুমন মিয়া (২৫)। দূর্ঘনাস্থলেই তিন জন মারা যাওয়ার বিষয়টি আন্ধারিঝাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ আলী মন্ডল নিশ্চিত করেছেন।
প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (২৮ জুলাই ) রাতে একটি মটরসাইকেল যোগে ৩ জন বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে নয়টার দিকে
তারা আন্ধারিঝাড় বাজার পাড় হয়ে জাবেদ মন্ডলের অটো মিলের সামনে পৌছলে ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা এনা পরিবহনের ঢাকাগামী একটি বাস পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই ৩ মটরসাইকেল আরোহী মারা যান। বাসটি দ্রুত নাগেশ্বরী এনা কাউন্টারে রেখে চালক পালিয়ে গেলেও খবর পেয়ে ঘাতক বাসটি নাগেশ্বরী থানা পুলিশ আটক করে।
এনা পরিবহনের বাসটির বেপরোয়া গতির কারণে এই দূর্ঘটনা ঘটেছে এমন দাবি তুলে এলাকাবাসী রাস্তা অবরোধ করে বিচারের দাবিতে বিক্ষোভ করতে থাকলে খবর পেয়ে ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে এলাকাবাসি রাস্তা অবরোধ তুলে নেয়।
ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন জানান, আমি ঘটনাস্থলে অবস্থান করছি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *