মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি :
চমক তারা এই সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পের প্রতি তার অকৃত্রিম ভালবাসা তাকে এই প্রজন্মের অনেক অভিনেত্রীদের মধ্যে সেরা করে তুলেছে। এটা নির্দ্বিধায় বলা যায় যে, তিনি একজন বাংলাদেশী অভিনেত্রী যিনি খুব সাহসী দৃশ্যে অভিনয় করে বাংলাদেশী মিউজিক ভিডিওতে ভিন্ন ধারা নিয়ে এসেছেন।

এবার তার ফুল বাগানে যুক্ত হয়েছে নতুন মালী দুইবারের ” মিষ্টার বাংলাদেশ” মডেল রিয়াজ উদ্দিন। পাশাপাশি পাশাপাশি চিত্র নায়ক শাহেন শাহ্ কে হাতছাড়া করছেন না তিনি। চমকতারা, যে কেউ তার অত্যন্ত গর্জিয়াস এবং হটনেস দেখে মনে করে যে তিনি একজন বলিউড অভিনেত্রী! মঞ্চে অভিনয় করতে গিয়ে ছোট পর্দায় কাজ পেয়ে রুপালি পর্দায় চলচ্চিত্রের সঙ্গে জড়িয়ে পড়েন এ অভিনেত্রী।

এ পর্যন্ত পূর্ণাঙ্গ অভিনেত্রী হিসেবে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমাগুলো হলো যথাক্রমে ‘মা বাবা সন্তান ও ‘মাস্তান ও পুলিশ’। শর্ট ফিল্ম, ছোট পর্দা এবং বড় পর্দায় কাজ করার পাশাপাশি, চমক তারা বর্তমানে তার নিজের ইউটিউব চ্যানেলে (চমক তারা) বেশি মনোযোগ দিচ্ছেন। আর এই ইউটিউব চ্যানেল থেকে তার নতুন মিউজিক ভিডিও প্রকাশ করে বারবার দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে চমকে দিয়েছেন তিনি।

এছাড়াও, তিনি সামাজিক বিষয়বস্তু ভিডিওতে তার কাজের সাথে সামাজিক পরিবর্তনে একটি অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন। এর মধ্যে ‘পিরিয়ড’ এবং ‘নারী’ বিষয়বস্তু, যা মহিলাদের পিরিয়ডের উপর ভিত্তি করে তৈরি, তা অনেক আলোচনার জন্ম দিয়েছে। সুশীল সমাজ মনে করে যে চমকতারা নিজেই পরিচালিত ‘নারী’ বিষয়বস্তু নিঃসন্দেহে সমাজ থেকে মেয়েদের পিরিয়ড সম্পর্কে কুসংস্কার দূর করতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

উল্লেখ্য, এই কন্টন্টে চমক তারার নিাজের ছোট বোন নুসরাত রাত্রীকে দিয়ে অভিনয় করিয়েছেন। চমকতারা জানান কোনো ইউটিউব বুস্ট ছাড়াই, তার খুব হট ভিডিও ‘আসো না আমার বুক আসো না’ গত পাঁচ মাসে প্রায় আড়াই মিলিয়ন ভিউ অতিক্রম করেছে অন্যদিকে চমক তারা জানিয়েছেন, দর্শকের হৃদয়ে আবারও ঝড় তুলতে তিনি দুই নায়কের সঙ্গে ১১ নভেম্বর (বৃহস্পতিবার) কক্সবাজারের উদ্দেশে রওনা দেবেন!

গতকাল (মঙ্গলবার) তিনি তার নিজের ফেসবুক আইডি থেকে এক স্ট্যাটাসে তার সঙ্গে তার দুই নায়কের ছবি পোস্ট করেন, ‘আমি ১১ নভেম্বর (বৃহস্পতিবার) আমার দুই নায়কের সঙ্গে কক্সবাজারে শুটিং করতে যাচ্ছি। নতুন ধামাকা (ধামাকা) আমার ইউটিউব চ্যানেলে (চমক তারা) আবার আসতে চলেছে!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *