সুমন ঘোষ, স্টাফ রিপোর্টারঃ
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের সাফল্যের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৫-০৪-২০২২ ময়মনসিংহ মহানগর কৃষকলীগের কৃষি ও ঋণ বিষয়ক সম্পাদক রিয়াদ ফয়সাল শুভ’র পৃষ্ঠপোষকতায় মহানগর কৃষকলীগের অন্তর্গত ১৯ নং ওয়ার্ড কৃষক লীগের উদ্যোগে সভাপতি আব্দুল সোবহান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল মন্ডলের সঞ্চালনায় আলোচনা, ইফতার ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়। ১৯ নং ওয়ার্ড কৃষকলীগ আয়োজিত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসেম রায়হান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি সুমন ঘোষ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও মহানগর কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক শামীমা রহিম, যুগ্ম -সাধারণ সম্পাদক খোকন তালুকদার, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনীক হাসান প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহ-সভাপতি সুদীপ বিজয় দাস,দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদা, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক অমল সরকার,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ শফিউল আলম খান আঁখি, সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাজু, সাস্থ্য বিষয়ক সম্পাদক নন্দন চক্রবর্তী উপস্থিত ছিলেন।
এছাড়াও দুলদুল ক্যাম্পের সভাপতি সাংবাদিক পাশা সহ মহানগর কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, মহানগরের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ ওয়ার্ডের নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *