রফিকুল ইসলাম, কুড়িগ্রাম

কুড়িগ্রামের রৌমারী উপজেলার রৌমারী টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ কারিগরি শাখায় জেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে নির্বাচিত হয়েছে।কুড়িগ্রাম জেলার মধ্যে কারিগরি শাখায় শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসাবে নির্বাচিত হয়েছেন জনাব এস এম হুমায়ন কবির, অধ্যক্ষ রৌমারী টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজ। এছাড়া কারিগরি শাখায় জেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছেন রৌমারী টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের কম্পিটার অপারেশনের অধ্যাপক জনাব মিজানুর রহমান। তিনটি ক্যাটাগরিতেই জেলায় শ্রেষ্ঠ হওয়া প্রসঙ্গে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ জনাব এস এম হুমায়ন কবির বলেন, প্রতিষ্ঠানে কর্মরত সকল শিক্ষকদের আন্তরিকতা,একাগ্রতা ও নিষ্ঠার সাথে পাঠদানের ফলে এবং ম্যানেজিং কমিটির সার্বিক সহযোগিতায় রৌমারী টেকনিক্যাল কলেজটি জেলার মধ্যে কারিগরি শাখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের পাশাপাশি শ্রেষ্ঠ অধ্যক্ষ ও শ্রেষ্ঠ শিক্ষকের স্বীকৃতি পাওয়ায় আমি সত্যিই গর্বিত। তিন ক্যাটাগরিতেই শ্রেষ্ঠ হওয়ায় তিনি প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারি,শিক্ষার্থী ও শুভাক্খাথীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। ভবিষ্যতেও যাতে এ ধারাবাহিকতা অব্যাহত থাকে সে বিষয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

শিক্ষা মন্ত্রণালয়ের নীতিমালা অনুযায়ী জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২২ জেলা শিক্ষা কর্মকর্তার নেতৃত্বে গঠিত কমিটি যাচাই বাছাই শেষে রৌমারী টেকনিক্যাল কলেজটি ৩ ক্যাটাগরিতেই কুড়িগ্রাম জেলার মধ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করার গৌরব লাভ করেন। উল্লেখ্য যে, রৌমারী টেকনিক্যাল কলেজটি ২০০২ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সুনামের সহিত পরিচালিত হচ্ছে।

১ম বারের মতো জেলার ৩ ক্যাটাগরিতেই শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন অধ্যক্ষ এস এম হুমায়ন কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *