বরগুনা জেলা সংবাদদাতাঃ
প্রধান মন্ত্রী সারা বাংলাদেশে ২২১০১টি ভুমিহীন -গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্ভোধন উপলক্ষে বরগুনা সদর উপজেলায় ২২০জনকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৯ আগষ্ট) সকাল ১০ টায় সদর উপজেলা হলরুমে এ কর্যক্রম অনুষ্ঠিত হয়।
এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কাওসার হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট শুভ্রা দাস, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ রশিদ মিয়া, জেলা আওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ আলতাফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমরান হোসেন রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা মুন্নি,সহকারী কমিসনার (ভুমি) চন্দন কর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়াউর রহমান, পুলিশ কর্মকর্তা আঃ আজিজ প্রমুখ।
এ ছাড়া ও বরগুনা জেলা প্রেসক্লাবের সভাপতি তালুকদার মোঃ মাস্উদ, প্রসক্লাবের সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার, জেলা টেলিভিশন ফোরামের সাবেক সভাপতি সমকাল প্রতিনিধি আবু জাফর সালেহ , দিপ্ত টিভি প্রতিনিধি শাহ আলী,এশিয়ান টিভি প্রতিনিধি জহিরুল ইসলাম, ঢলুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আজিজুল হক স্বপন, এম বালিয়াতলী ইউপি চেয়ারম্যান এড,নাজমুল ইসলাম নাসির সহ সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তি গন অংশ নেয়। সভা শেষে নির্বাচিত উপকারভোগীদের হাতে ঘরের দলিল, চাবি হস্তান্তর করা হয়। এ সময় সভাপতি বলেন এই ঘরের জন্য বিশুদ্ধ পানি, বৈদ্যুতিক বাতির ব্যবস্থা সহ সকল ধরনের সুবিধা রয়েছে, তবে এই ঘর হস্তান্তর করা যাবে না হস্তান্তর করলে তার ঘর বাতিলের উদ্যোগ গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন