মোরেলগঞ্জের মেধাবী সন্তান নিয়ামুল হাসান সাকিব এর কৃতিত্ব

এস.এম. সাইফুল ইসলাম কবির :
একাউন্টিং বিষয়ে ২০০ মার্কের মধ্যে ২০০ পেয়ে ২০২১ সালের এইচএসসি পরীক্ষায় ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে বাগেরহাটের মোরেলগঞ্জের মেধাবী সন্তান মো. নিয়ামুল হাসান সাকিব।
রাজধানীর আদমজি ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইচএসসি’তে কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনকারী নিয়ামুল হাসান সাকিব মোরেলগঞ্জ পৌরসভার এসএম কলেজ রোডের বাসিন্দা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. কামাল হোসেন ও নাসরিন জাহানের ছেলে। সাকিব সামসুল হক স্কুল এন্ড কলেজ থেকে ২০১৯ সালে এসএসসিতে ও ২০১৬ সালে নিউ ভিষন স্কুল থেকে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। এছাড়া ২০১৩ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায়ও সে জিপিএ-৫ পেয়েছিল। মো. নিয়ামুল হাসান সাকিব ভবিষ্যতে একজন সফল ব্যবসায়ী হতে আগ্রহী।
নিয়ামুল হাসান সাকিবের বাবা অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. কামাল হোসেন বলেন, একাউটিংয়ে ২০০ মার্কের মধ্যে ২০০ পেয়েএইচএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেতে আমার ছেলে অনেক পরিশ্রম করেছে। ছেলের ভালো ফলাফলে আমরা খুশি। আলাপকালে মো. নিয়ামুল হাসান সাকিব সকলের কাছে দোয়া চেয়ে বলেন, এ সাফল্যের পিছনে আমার বাবা-মা ও শিক্ষক-শিক্ষিকার অবদান রয়েছে। এ সময় তিনি আরও বলেন, ভবিষ্যতে একজন সফল ব্যবসায়ী হতে চাই।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.