মোঃ হাসান আলী (সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ পৌরসভাকে রুপকল্প-২০৪১ সালের মধ্যে স্মার্ট পৌরসভা গড়ার লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এওত প্রকল্পের অর্থায়নে ও বাস্তবায়নে – সোমবার (৮ মে) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী কর্মশালার উদ্বোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। তিনি তার বক্তব্যে বলেন, ২০৪১ সালের ভীষণ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে রুপকল্প-২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র পরিনত করতে, স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণ এবং তার সফলতা বাস্তবায়ন করতে আমরা অঙ্গীকার বদ্ধ এবং কাজ করে যাচ্ছি।

এই সিরাজগঞ্জ শহর আপনার আমার সকলের তাই এ শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে, সুন্দর, নিরাপদ সড়ক এবং জানমালের ক্ষয়ক্ষতি হতে রক্ষা করতে সকলকে সহযোগিতা করার জন্য ভূমিকা রাখতে হবে। উক্ত কর্মশালায় মূল বিষয়বস্তু উপস্থাপন করেন ও প্রজেক্টেরে চিত্র প্রদর্শন করেন, এওত এর প্রিন্সিপাল এ্যাডভাইজার মোঃ হামিদুল ইসলাম চৌধুরী।

সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে.এম. হোসেন আলী হাসান, সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট বিমল কুমার দাস, সহসভাপতি আব্দুল বারী সেখ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধার সোরহাব আলী সরকার, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র (১) মোঃ নূরুল হক, (২) রিয়াদ রহমান (৩) মোছাঃ শিখা খাতুন, পৌরসভার প্রধান নির্বাহী অফিসার এস.এম. রবীন শীষ, নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালাম মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে জিআইজেড প্রকল্পের দায়িত্বশীল কর্মকর্তা ও সদস্যগণ, সিরাজগঞ্জ পৌরসভার সকল পৌরকাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিগণ এবং ১৫ টি ওয়ার্ডের সুশীল সমাজের প্রতিনিধি, ওয়ার্ড কমিটি, টিএলসিসি, এনজিও প্রতিনিধিগণ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন অফিসের অফিসারগণ উপস্থিত থেকে কর্মশালাকে সফল করার অঙ্গিকার বদ্ধ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *