AGM 15
অর্থনৈতিক সংবাদদাতাঃ

শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রতিষ্ঠান ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (আইএফআইএল) ২০১৫ সালের জন্য শেয়ার হোল্ডারদের জন্য ১৩% নগদ লভ্যাংশ কোম্পানির ১৫তম বার্ষিক সাধারন সভায় অনুমোদন করা হয়।

কোম্পানির নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন ৩১ ডিসেম্বর ২০১৫ সমাপ্ত অর্থবছরে করপরবর্তী মুনাফা হয়েছে ১৯ কোটি ৯ লাখ টাকা। শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৪ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৩.৩৫ টাকা।

আজ রোববার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ (আইডিইবি), কাকরাইলে অনুষ্ঠিত সাধারন সভায় কোম্পানির মাননীয় চেয়ারম্যান মোস্তানছের বিল্যাহ সভাপতিত্ব করেন।

এসময় ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার ও আনিস সালাহউদ্দিন আহমদ, অডিট কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী মো. আহসানুল কবীর, ইসি চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরী, পরিচালকবৃন্দ, স্পন্সরসবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এ কে এম শহীদুল হক, ডিএমডি মোহাম্মদ রুকনুজ্জামান, সিএফও মোহাম্মদ শওকত আকবর, কোম্পানি সচিব রেজাউদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

সভায় চেয়ারম্যান প্রতিষ্ঠানটির প্রতি ধারাবাহিক সহযোগিতা দেয়ার জন্য শেয়ারহোল্ডার, স্টেকহোল্ডার ও ব্যবস্থাপনা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় উপস্থিত শেয়ারহোল্ডাররা সমাপ্ত অর্থবছরের কর্মকান্ড নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *