কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে এই প্রথম ইংলিশ মিডিয়াম এনএনজেড কাশেম স্কুলের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন সিইও, এনএনজেড গ্রুপ নেদারল্যান্ডসের মি. লিন্ডার্ট উইলিয়াম ফেড্রিক বুট।
শনিবার(৮ অক্টোবর) বেলা ১১টায় উলিপুর পৌরসভার নারিকেল বাড়ী পাগলা কুড়া ঈদগাহ মাঠের উত্তরে কাশেম ফাউন্ডেশন ও এনএনজেড গ্ৰুপের যৌথ পরিচালনায় স্কুলটির উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাশেম ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. রেয়ান আনিস ইসলাম। বক্তব্য রাখেন, কাশেম ফাউন্ডেশনের ম্যানেজিং ডিরেক্টর তাসভীর-উল-ইসলাম, ফাউন্ডেশনের সদস্য মিস সামিরা কাশেম প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন, সাবেক এয়ার ভাইস মার্শাল এম, এ মারুফ, সাবেক ব্রিগেডিয়ার জেনারেল শফি মেহবুব, সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র হায়দার আলী মিঞা, উলিপুর পৌরসভার সাবেক মেয়র তারিক আবুল আলা চৌধুরী।
কাশেম ফাউন্ডেশনের ম্যানেজিং ডিরেক্টর তাসভীর-উল-ইসলাম বলেন, আশা করি স্কুলটি এ অঞ্চল তথা পুরো উত্তরবঙ্গের শিক্ষার্থীদের বিশ্ব মানের শিক্ষা দানে ঈর্ষনীয় ভূমিকা রাখবে। নেদারল্যান্ডসের এনএনজেড গ্রুপ তাদের ১’শ পূর্তিতে বাংলাদেশের উলিপুর উপজেলায় শিক্ষা উপহার প্রদান করছে।
উল্লেখ্য, বিদ্যালয়টিতে আগামী ১লা জানুয়ারী’২৩ ইং থেকে কেজি ও প্রথম শ্রেণিতে পাঠদানের মাধ্যমে শিক্ষা কার্যক্রম শুরু হবে। আলোচনা শেষে খেলাধুলায় বিজয়ী উপস্থিত শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *