কুড়িগ্রাম প্রতিনিধি
কালের কণ্ঠ শুভসংঘ কুড়িগ্রাম জেলা শাখার উদ্যোগে কুড়িগ্রাম সদর ও উলিপুর উপজেলায় দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম গ্রামে নদী ধরলা নদী তীরবর্তী প্রায় দেড়শ হত দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
এ সময় কালের কণ্ঠ শুভসংঘ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি খন্দকার খায়রুল আনম, শুভসংঘ কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার প্রচার সম্পাদক সাজেদুল করিম সুজন, সমাজকল্যাণ সম্পাদক সাইমুল ইসলাম সাজু, সদস্য মিনহাজুল ইসলাম, মিজানুর রহমান ও আল আমিন এবং কালের কণ্ঠের জেলা প্রতিনিধি আব্দুল খালেক ফারুক উপস্থিত ছিলেন।
কম্বল হাতে পেয়ে প্রতিবন্ধী দেলোয়ার হোসেন বলেন, ‘হামরা ধল্লা নদীর পারোত এক কিনারে থাকি, কাইয়ো হামার খবর নেয় না। এই কম্বলটা পাওয়ায় এবার জারোত হামার খুব উপকার হইল।’
অতিবৃদ্ধ হতদরিদ্র মনির উদ্দিন, আবু বক্কর, ছামসুল হকসহ অনেকেই কম্বল প্রদান করায় প্রবাসী দাতা ও শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা জানান।
এ ছাড়া একই দিনে উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের কাগজীপাড়া গ্রামে হত দরিদ্র ও প্রতিবন্ধী ও অতি বৃদ্ধদের মাঝে প্রায় একশ কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কাশেম, বুয়েটে সদ্য সুযোগ পাওয়া মেহেদী হাসান ও তরুণ কবি নাজমুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *